বুধবার , ১৭ এপ্রিল ২০২৪

ইউনূসকে নিয়ে আ.লীগের ভাবার প্রয়োজন নেই: কাদের

দেশকাল ডেস্ক   বৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩

ড. ইউনূসকে নিয়ে ৪০ বিশ্বনেতার চিঠি প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যে মানুষ বাংলাদেশ নিয়ে ভাবে না, তাকে নিয়ে আমাদের ভাবার প্রয়োজন নেই। বাংলাদেশের কোনো দুর্যোগে তিনি ভাবেননি। যিনি নিজেই আইন ভাঙেন। ৬০ বছরের পর জোর করে এমডি পদে থেকে নিজেই আইন ভেঙেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর গেন্ডারিয়ায় এতিমখানায় খাবার বিতরণ ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

পাকিস্তান ছাড়া পৃথিবীর কোনো দেশেই তত্ত্বাবধায়ক সরকার নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ওবায়দুল কাদের বলেন, পৃথিবীর কোনো দেশ তত্ত্বাবধায়ক সরকার নিয়ে মাতামাতি করে না, সেখানে বিএনপি নির্লজ্জের মতো এটা নিয়ে কথা বলে। একমাত্র পাকিস্তান ছাড়া পৃথিবীর কোনো দেশেই তত্ত্বাবধায়ক সরকার নেই।


তিনি আরো বলেন, সারা বিশ্বে তত্ত্বাবধায়ক সরকারের ব্যবস্থা নেই, দেশের সর্বোচ্চ আদালত এ ব্যবস্থা চিরদিনের জন্য নিষিদ্ধ করেছে, সেটা নিয়ে বিএনপি মাতামাতি করছে। তিনি বলেন, আমাদের দলের কিছু বেঈমান বিশ্বাসঘাতকের ষড়যন্ত্রের কারণে পরাজয়ের খেসারত দেন বঙ্গবন্ধু। যারা বঙ্গবন্ধুকে স্বীকার করে না, তারা এদেশের জন্ম ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু শিশুদের ভালোবাসতেন গুরুত্বও দিয়েছেন দেশ ও জাতির ভবিষ্যৎ হিসেবে। বাংলাদেশকে জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে।

দৈনিক দেশকাল/জেডইউ/ ১৬ মার্চ, ২০২৩

 জাতীয় থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ