শনিবার , ০২ ডিসেম্বর ২০২৩

নতুন সঙ্গীকে প্রকাশ্যে নিয়ে এলেন শ্রাবন্তী!

আনন্দলোক ডেস্ক   শনিবার , ১১ নভেম্বর ২০২৩

টালিউডের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ক্যারিয়ার ও ব্যক্তিজীবনের বিভিন্ন বিষয় প্রায়ই তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। কাজের বাইরে ব্যক্তিজীবন নিয়েও এসেছেন আলোচনায়। প্রেম-ভালোবাসার সম্পর্কে জড়ানো এবং বিচ্ছেদ, এ নিয়েই মূলত আলোচনায় বেশি থাকেন এ অভিনেত্রী।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন শ্রাবন্তী। যেখানে নাইট ড্রেসে দেখা যায় তাকে। ছবিতে স্পষ্ট―মাত্রই ঘুম থেকে উঠেছেন। তবে মুখে আনন্দের ছাপ। আর এ অবস্থায় নতুন সঙ্গীর সঙ্গে ছবি তুলে সরাসরি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর, শ্রাবন্তী ঘুম থেকে উঠলেও দিনের শুরুটা করেছেন পরিবারের নতুন সদস্যের সঙ্গে। তাকেই প্রকাশ্যে এনেছেন তিনি। যেখানে ক্যাপশনে টালি নায়িকা লিখেছেন, ‘আমার রূপকথার গল্পের পরিবারে স্বাগত তোমায়।’

ছবিতে শ্রাবন্তীর সঙ্গে দেখা গেছে পোষ্য কুকুর ছানাকে। সেই পোষ্যকে নিয়েই সোশ্যালে এত মাতামাতি নায়িকার। মূলত তিনি পোষ্যপ্রেমী। এর আগে তার বাড়িতে তিনটি পোষ্য ছিল। এবার নতুন করে আরও একটি যুক্ত হলো। আর সহকর্মীর সঙ্গে নতুন সদস্যকে দেখতে পেয়ে উচ্ছ্বসিত ইন্ডাস্ট্রির অন্য তারকারা।

এদিকে নায়িকা মিমি প্রশ্ন করেছেন শ্রাবন্তীর সেই পোস্টে। তিনি লিখেছেন, ‘নাম কি পুচকুটার?’ নতুন পোষ্যর নাম জানতে চাইলে সেখানে পাল্টা জবাবও দিয়েছেন শ্রাবন্তী। জানিয়েছেন, বিড়ালটির নাম ‘রোজ।’

দৈনিক দেশকাল/জেডইউ/ ১১ নভেম্বর, ২০২৩

 আনন্দলোক থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ