মঙ্গলবার , ২৫ জুন e ২০২৪

পার্কের কর্মীরা পেটালেন এক পরিবারের নারী শিশুসহ সাত সদস্যকে

দেশকাল ডেস্ক   মঙ্গলবার , ০৬ ফেব্রুয়ারী ২০২৪

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি,

গাজীপুর : গাজীপুরের শ্রীপুর থেকে ময়মনসিংহের ভালুকার একটি বিনোদন কেন্দ্রেরকর্মীদের হাতে লাঞ্চিত হয়েছে নারী-শিশুসহ এক পরিবারের সাত সদস্য। এসময় ওই পরিবারেরএক নারী ও সদস্যকে মারধর করেছে রিসোর্ট কর্মীরা। রোববার (৪ ফেব্রুয়ারী) বিকেলে ময়মনসিংহেরভালুকার গ্রীণ অরণ্য পার্কের ফটকে এ ঘটনা ঘটে। রাতেই এবিষয়ে ভালুকা থানায় পৃথক অভিযোগদায়ের করেছে ভুক্তভোগী ও রিসোর্ট কর্তৃপক্ষ।

এ ঘটনায় গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের শাহজাহান মিয়া (২৯), তারস্ত্রী ফাতেমা আক্তার নিশি (২৪), বোন জহুরা খাতুনকে মারধর ও হাফিজা, তাছনিম, ভাগ্নিসুমাইয়া, আজমিনাকে লাঞ্চিত করে।ক্তভোগী শাহজাহান মিয়া বলেন, রোববার (৪ ফেব্রæয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে পরিবারের সদস্যদের নিয়ে একটি প্রাইভেটকার দিয়ে পাশর্^বর্তীময়মনসিংহের ভালুকা থানার সিডষ্টোর এলাকায় গ্রীণ অরণ্য পার্কে যাই। নির্দিষ্ট প্রবেশফি পরিশোধ করে ভেতরে গিয়ে পার্কের বিভিন্ন ধরনের রাইড উপভোগ করতে থাকি। এক পর্যায়েসুইং রাইড উপভোগ করার জন্য ৫টি টিকেট সংগ্রহ করেও অব্যবস্থাপনার জন্য সুইং রাইড উপভোগকরতে না পেরে দায়িত্বে থাকা ব্যক্তিকে জানাই। একাধিকবার অনুরোধ করায় তিনি ক্ষিপ্ত হয়েআমাকে গালিগালাজ করে। আমি প্রতিবাদ করা মাত্রই ওই ব্যক্তি তেড়ে এসে আমাকে চড় থাপ্পড়মারে। মারধরের প্রতিবাদ করে পার্ক থেকে বের হতে চাইলে সুইং রাইডের ওই ব্যক্তি ১৫/২০জনব্যক্তি নিয়ে আমার গাড়ির গতিরোধ করে তার স্ত্রী, মেয়ে, বোন ও ভাগ্নিদের মারধর করে এবংশ্লীলতাহানি করে। তার ব্যক্তিগত গাড়ি হামলা চালিয়ে আমার পকেট থেকে ৩০হাজার টাকা, ভাগ্নিরগলায় থেকে ৫০হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে গাড়ি আটকে রাখলে স্থানীয়রাএগিয়ে এসে তাদের উদ্ধার করে।

এ বিষয়ে গ্রীণ অরণ্য পার্কের ব্যবস্থাপক মো: জাহিদ হাসান সাগর জানান, তার অভিযোগপুরোই মিথ্যা সাজানো। আমরা সবসময়ই চেষ্টা করি পার্কে আসা দর্শনার্থীদের সাথে ভাল আচরণকরতে। তিনি পার্কে প্রবেশ করার সময়ই পার্কিং এ ঝামেলা করে। এরপর ভেতরে গিয়ে ঝামেলাকরে।  আমাদের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা মিথ্যাবানোয়াট। ভালুকা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ কামাল আকন্দ বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলেপুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে দুটি পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ দুইটিতদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক দেশকাল / আরএ/ ০৬ ফেব্রুয়ারি ২০২৪

 আইন-অপরাধ থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ