বুধবার , ১৭ এপ্রিল ২০২৪


স্টাফ রিপোর্টার:
সম্প্রতি নোভো কার্গো সার্ভিসেস লিমিটেড জাপানের তিন বিশিষ্ঠ্য বিনিয়োগকারীকে আনুষ্ঠানিকভাবে বিদায়ী সংবর্ধনা দিয়েছে। এরা হলেন মিটসুবিসি কর্পোরেশনের জেনারেল ম্যানেজার মি. মাইয়ানগু লী,  ইটোসু কর্পোরেশনের জেনারেল ম্যানেজার মি. টেটসুরো কানো, টয়োটা টিসুশো কর্পোরেশনের চীপ রিপ্রেসেন্টেটিভ অফিসার মি. তরু মৌরী প্রমূখ। এ উপলক্ষ্যে প্রতিষ্ঠানটি ঢাকার নোভো কনভেনশন হলে এক বিশেষ আয়োজনের ব্যবস্থা করে। অনুষ্ঠানে বিভিন্ন দেশের বিনিয়োগকারী, বিদেশী কূটনৈতিক ব্যাক্তিবর্গ, ব্যবসায়ী সংগঠক, সাংবাদিকসহ বিশিষ্ঠ্যজনেরা উপস্থিত ছিলেন।

বিশেষ বক্তব্যে আয়োজক প্রতিষ্ঠান নোভো কার্গো সর্ভিসেস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মুস্তাফিজুর রহমান বলেন, জাপান বাংলাদেশের উন্নয়নে অকৃতিম বন্ধু। এদেশে বিনিয়োগের বিশাল একটি অংশ রয়েছে জাপানিদের। এবং এই বিনিয়োগ সহ বিভিন্ন সহযোগীতা ও ইতিবাচক কর্মকান্ড বৃদ্ধি অব্যাহত রয়েছে। তিনি বলেন, বাংলাদেশও বন্ধু হিসেবে তাদের প্রয়োজনীয় সহযোগীতা করে আসছে এবং তাদের পাশে আছে। তিনি জাপানের এই অব্যাহত সহযোগীতার ভূয়সী প্রশংসা করেন। সৈয়দ মুস্তাফিজুর রহমান এদেশে জাপানের এই তিন বিশিষ্ঠ্য ব্যাক্তির আন্তরিক কর্মকান্ডের স্মৃতিচারণ করে তাঁদের কথা বাংলাদেশ কৃতজ্ঞতার সাথে মনে রাখবে বলে উল্লেখ করেন।

এমন সুন্দর আয়োজনের মাধ্যমে তাদের সংবর্ধনা দেওয়ার জন্যে মি. টেটসুরো কানো, মি. মাইয়ানগু লী, মি. তরু মৌরী সৈয়দ মুস্তাফিজুর রহমান এবং তাদের প্রতিষ্ঠান নোভো কার্গো সর্ভিসেস লিমিটেডের প্রতি মুগ্ধ হয়ে আন্তরিক ধন্যবাদ ও সন্তষ্টিবোধ প্রকাশ করেন। তাঁরা এধরনের অনুষ্ঠানকে খুবই গুরুত্বপূর্ণ বলে উল্লেখ করেন। অনুষ্ঠান শেষে আগত অতিথীবৃন্দ নৈশভোজে অংশগ্রহণ করে।  

 অর্থ-বাণিজ্য থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ