রবিবার , ০৫ মে ২০২৪

মুক্তমত দেশ ও জাতির উন্নয়নের পূর্বশর্ত

দেশকাল অনলাইন   মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪

সোমবার (২২ এপ্রিল) রাজধানীর ফার্মগেটের ‘দি এশিয়ান এজ’ কার্যালয়ে বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৩রা মে, শুক্রবার, পূর্বাচলে বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান ও বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আগামী মে মাসের মাঝামাঝি সময়ে জাতীয় প্রেসক্লাবে এক সেমিনার আয়োজন এবং  একটি সুভেনীর প্রকাশ করার সিদ্বান্ত গ্রহণ করা হয়েছে। এসব কর্মকাণ্ড সফল ও সার্থক করার জন্য পৃথক দুটি উপকমিটি গঠন করা হয়েছে।

সভায় সাধারণ সভা পরবর্তী এবং নির্বাচনের পূর্ববর্তী কালের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের উপদেষ্টা হিসেবে এশিয়ান এইজ পত্রিকার সম্পাদকীয় বোর্ডের চেয়ারম্যান এম শোয়েব চৌধুরীকে মনোনীত করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি একেএম শরিফুল ইসলাম খান।

উক্ত সভায় উপস্থিত ছিলেন ‘দি এশিয়ান এজ’ ভারপ্রাপ্ত সম্পাদক, বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব সেলিম ওমরাও খান ও দি এশিয়ান এইজ পত্রিকার সম্পাদকীয় বোর্ডের চেয়ারম্যান এম শোয়েব চৌধুরী।

সভাটির সঞ্চালনা করেন বোমার সাধারণ সম্পাদক, শাহাদাত স্বপন। সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের অর্থ সম্পাদক ও তরঙ্গ নিউজ এর প্রকাশক জনাব দেলোয়ার হোসেন, লায়ন আখতারুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক হামিদ রনি, জুয়েল আনন্দ, ইকবাল ভূঁইয়া মোহাম্মদ সাহিল প্রমুখ।

 নগর-মহানগর থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ