মঙ্গলবার , ২৫ জুন e ২০২৪

জহির সিকদার,আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ
আশুগঞ্জ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের  উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১০জুন) সকালে নির্মাধীন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মাঠ প্রাঙ্গনে আয়োজিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ ও সরাইল আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মঈনুদ্দিন মঈন। আশুগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা শ্যামল চন্দ্র বসাকের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা গনপূর্ত বিভাগের নির্বাহি প্রকৌশলী সাকিউল আলম।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক,তালশহর(পঃ) ইউপি চেয়ারম্যান মোঃ সোলাইমান, শরীফপুর ইউপি চেয়ারম্যান সাফিউদ্দিন চৌধুরী, আশুগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহিন সিকদার, আশুগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত তরুন।

এছাড়াও বীরমুক্তিযোদ্বা,সুশীল সমাজের লোকজন ছাড়াও সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

গনপূর্ত অধিদপ্তর ও ইসলামিক ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার বাস্তবায়নে নির্মান কাজ শেষ হবে আগামী বছরের সেপ্টেম্বর মাসে। মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মান কাজ করবেন ঠিকাদারী  প্রতিষ্ঠান মোহাম্মদ ইউনুস এন্ড ব্রাদ্রার্স (প্রাঃ) লিমিটেড। নির্মান কাজের মুল্য ধরা হয়েছে প্রায ১৫ কোটি টাকা।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন উপজেলা মসজিদের ঈমাম মাওলানা ক্বারী মোহাম্মদ বোরহানউদ্দিন ও দোয়া পরিচালনা করেন মোঃ আনিছুর রহমান।

 সারাবাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ