শুক্রবার , ১৯ July ২০২৪

জহির সিকদার,আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া)  প্রতিনিধিঃ "স্মার্ট ভূমিসেবা,স্মার্ট  নাগরিক" এই প্রতিপাদ্যকে সামনে রেখে আশুগঞ্জে ভূমি সেবা সপ্তাহ,আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।


এ উপলক্ষে বুধবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত উক্ত ভূমিসেবা সপ্তাহের আলোচনা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কাজী তাহমিনা সারমিন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, আশুগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রাফিউদ্দিন, তথ্যসেবা কর্মকর্তা শারমিন আক্তার, নারী ও শিশু বিষয়ক কর্মকর্তা নিরুপমা ভৌমিক, সমবায় কর্মকর্তা রুবিনা আক্তার,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ নূপুর সাহা,বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ,উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী,আশুগঞ্জ ভূমি অফিসের কর্মকর্তাবৃন্দ ছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ভূমি বিষয়ক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

উল্লেখ্য যে,উক্ত আলোচনা সভায় ভূমি সংক্রান্ত বিভিন্ন বিষয়ে জনসচেতনতামুলক এবং ভূমি বিষয়ে নানাবিধ প্রয়োজনীয় তথ্য তুলে ধরে বক্তব্য প্রদান করেন আশুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাজী তাহমিনা সারমিন।  এছাড়া তিনি উপস্থিত সকলের ভূমি সংক্রান্ত বিভিন্ন জটিলতা সম্পর্কে নানাবিধ প্রশ্নের উত্তর প্রদান করেন।

 সারাবাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ