শুক্রবার , ১৯ July ২০২৪

রায়পুরে মোটরসাইকেলসহ ৫ চোর আটক

দেশকাল ডেস্ক   শনিবার , ০৬ July ২০২৪

মেহেরাব ইমরানআকিব, রায়পুর(লক্ষ্মীপুর):

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরেররায়পুরে মোটরসাইকেলসহ চোর চক্রের ৫ জনকে আটক করেছে পুলশ। বুধবার দুপুরে একটি মোটরসাইকেলচুরির মামলা তদন্তকালে রায়পুর থানার একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে বিভিন্নএলাকা থেকে তাদের আটক করে। এসময় বাজাজ ব্র্যান্ডের একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করেনতারা।  আটককৃতরা হলেন,মোঃ সোহেল (৩০), মোঃ আনোয়ার(৩৫), আনোয়ার হোসেন প্রকাশ শামিম (২২),মোঃ জুয়েল (১৪), মোঃ শামসুল হক (৩৫)।

রায়পুর থানারভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইয়াসিন ফারুক মজুমদার সাংবাদিকদের জানান,  গত ডিসেম্বার/২৩ মাসের একটি মোটরসাইকেল চুরির মামলাতদন্তকালে রায়পুর থানা এলাকার মোটরসাইকেল চোর চক্রের হোতা  মোঃ সোহেল এর নেতৃত্বে অপরাপর মোঃ আনোয়ার  ও আনোয়ার হোসেন প্রকাশ শামিম  সহ অন্যান্য সদস্যগণ এই মোটরসাইকেল চুরির সাথে প্রত্যক্ষভাবেজড়িত মর্মে জানা যায়। পরবর্তীতে, রায়পুর থানার একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করেরায়পুর থানার বিভিন্ন এলাকা হতে গত ০২/০৭/২০২৪ইং আসামী মোঃ সোহেল,  মোঃ আনোয়ার ও আনোয়ার হোসেন প্রকাশ শামিমকে গেফতারকরে। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা প্রকাশ করে যে, তারা পরস্পর সংঘবদ্ধ হয়েলক্ষ্মীপুর জেলার বিভিন্ন এলাকা হতে মোটরসাইকেল চুরি করে নিয়ে গিয়ে চাঁদপুর জেলার কচুয়াথানাধীন বিতার এলাকার  মোঃ জুয়েল এর নিকট বিক্রিকরে থাকে।

 এই মোটরসাইকেলটিও তারা মোঃ জুয়েল এর নিকট বিক্রিকরেছে। তখন, আভিযানিক দলটি ধৃত আসামীদেরসহ রিকুইজিশন মুলে কচুয়া থানা পুলিশের সহায়তায়অভিযান পরিচালনা করে চাঁদপুর জেলার কচুয়া থানাধীন বিতারা এলাকা হতে আসামী মোঃ জুয়েলকেগ্রেফতার করে।  জিজ্ঞাসাবাদে জুয়েল জানায় যে,তাদের চোরাই একটি পালসার মোটরসাইকেল মোঃ শামসুল হক এর নিকট রয়েছে। পরবর্তীতে, কচুয়াথানার বিতারা ইউনিয়নের চাংপুর এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ শামসুল হককে গ্রেফতারকরা হয় এবং তার নিকট উক্ত চোরাই মোটরসাইকলেটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোটরসাইকেলটিগত ২৪/০৬/২০১৪ইং তারিখ রায়পুর থানাধীন দেবীপুর সাকিনের জনৈক সুবজ হোসেনের চুরি যাওয়ামোটরসাইকেল মর্মে অবিহিত করেন।

এই বিষয়ে আগেইএকটি মামলা হয়েছে। ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চোরাই চক্রের আরও সদস্যসহনতুন তথ্য পাওয়া যাইতেছে। যা যাচাই বাছাই করা হইতেছে। আমরা অচিরেই পুরো চক্রকে গ্রেফতারকরতে পারবো বলে আশাবাদি।

 সারাবাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ